1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে সেইফ ডায়গনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার‘র শুভ উদ্বোধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৩৪২ বার পঠিত
সাকের আহমদ:

মৌলভীবাজার শহরের শ্রীমঙ্গল রোড়ের ফিরোজ প্লাজায় সর্বাধুনিক প্রযুক্তি সম্মৃদ্ধ ও শীতাতপ নিয়ন্ত্রিত ল্যাব ‘‘সেইফ ডায়গনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এর শুভ উদ্বোধন উপলক্ষে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

আজ বৃহস্পতিবার ১৯ আগষ্ট বিকেলে মৌলভীবাজারবাসীকে উন্নত সেবা দিতে সর্বাধুনিক প্রযুক্তি সম্মৃদ্ধ ও শীতাতপ নিয়ন্ত্রিত ল্যাবে যাত্রা শুরু করলো ‘‘সইফ ডায়গনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার । উদ্বোধনী দোওয়া ও মিলাদ মাহফিল অনুষ্টানের প্রতিষ্টানটির ব্যবস্থাপনা পরিচালক ইসরাত হোমায়রার উপস্থিতিতে পরিদর্শন কতে আসেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাউর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতা নওশের আলী খোকন, মৌলভীবাজার পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ সেলিম হক, আখাইল কুড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রাথী এমদাদুল হক রেনু, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হোসেন, ডা. সাব্বিল আহমদ খান,ডা: মো: শাহাজান কবির চৌধুরী,ডা: মো: সোহেল রানা, প্রফেসর ডা: দেলোয়ার হোসেন, ডা: মো: তাজুল আহমেদ,ডা. বিজয় মলি­ক,ডা: জয়শ্রী সিনহা,ডা: মাহমুদা সুলতানা,সৈয়দা জেরিন আক্তার প্রমুখ । এছাড়া ও উপস্থিত ছিলেন প্রতিষ্টানটির পরিচালক মো: ইব্রহিম জুয়েল, আবু সায়েদ তরফদার,মো: হাফিজুর রহমান,মো: এমদাদুর রহমান প্রমুথ।
অতিথিরা বলেন, অভিজ্ঞ ডাক্তার ও পরিচালকদের নিয়ে যেভাবে যাত্রা শুরু করলো ‘‘সইফ ডায়গনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার। মৌলভীবাজারবাসীর জন্য উন্নত সেবা দিতে সর্বাধুনিক প্রযুক্তি সম্মৃদ্ধ ও শীতাতপ নিয়ন্ত্রিত ল্যাবে ‘‘সইফ ডায়গনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার যেন বাস্তবে মানুষের সেবা দিয়ে সফলতা অর্জন করবে। আশা রাখি জেলাবাসী মান সম্মত সেবা স্বল্প খরছে গ্রহন করবে এবং ‘‘সইফ ডায়গনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার কতৃপক্ষ সেদিকে সু দৃষ্টি রাখবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..